নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের জনসভা

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের জনসভা

ইয়াকুব হোসেন সোনারগাঁওঃ

নাসিক নির্বাচনকে সামনে রেখে গতকাল নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ কমিটির জনসভা অনুষ্ঠিত হয়। উক্ত জনসভায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা  ও নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু। তিনি বক্তব্য বলেছেন, সমাজকে সুন্দর সন্ত্রাস মুক্ত রাখতে আইভী আপার বিকল্প নাই। আমরা আমৃত্যু আইভী আপার পাশে আছি এবং থাকবো। আপনারাও আইভী আপার পাশে থাকবেন। চতুর্থবার আইভী আপা পাশ করবেন, শুধু এবার না পঞ্চম বার, ষষ্ঠবার আইভী আপাই পাশ করবেন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভীকে সমর্থন জানান তিনি।

তিনি আরও বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। উন্নয়নের এই ধারাবাহিকতাকে রক্ষা করতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনে নৌকা প্রতীক তুলে দিয়েছেন নারায়ণগঞ্জের প্রতিটি মানুষের হৃদয়ের স্পন্দন ৩ বারের সফল মেয়র ডা. সেলিনা হায়াৎ আভীর হাতে। আপনারা সকলে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে মেয়র আইভীকে সহযোগীতা করবেন।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী, রুপগঞ্জের তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী, নারায়ণগঞ্জ আসনের সাবেক সংরক্ষিত সংসদ সদস্য হোসনে আরা বাবলি, আওয়ামী লীগ জাতিয় পরিষদের সদস্য এড. আনিসুর রহমান দীপু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিজানুর রহমান বাচ্চু, এড. আসাদুজ্জামান, মো. সানাউল্লাহ, আব্দুল কাদির, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমসহ আইভী সমর্থিত আওয়ামী লীগের সকল কমিটির সদস্য ও নেতাকর্মীরা।

আপনি আরও পড়তে পারেন